Advertisement
Google search engine

বিবাহ হল একটি সামাজিক বন্ধন বা বৈধ চুক্তি যার মাধ্যমে দু’জন মানুষের মধ্যে দাম্পত্য সম্পর্ক স্থাপিত হয়। একজন মানুষ ছোটবেলা থেকে বিয়ে শব্দটা এত বার শোনে যে এর প্রতি আগ্রহ জাগে। তাই বিয়ের প্রতি আগ্রহটাকে বাস্তবে রূপ দেয়া এবং বিয়ে জিনিসটা কি তা বোঝার জন্য মানুষ বিয়ে করে।

বিয়ে করবেন ভাবছেন… ?
বাঁধন ম্যাট্রিমনি ডটকম আছে আপনার পাশে।

বাংলাদেশে বিবাহের ঊপযুক্ত পাত্র/পাত্রীর সংখ্যা প্রায় ২ কোটির উপরে, প্রতি বছর এই সংখ্যা বাড়ছে।। এর মধ্যে কারো বিবাহ হয় প্রেম করে অথবা আত্বীয়ের ঘটকালীর মাধ্যমে, কারো বিবাহ হয় স্থানীয় ঘটকের মাধ্যমে, কারো বিবাহ হয় অন-লাইন ম্যাট্রিমনি / ম্যারেজ মিডিয়ার মাধ্যমে। বাংলাদেশের এত বিশাল পাত্র-পাত্রীর ট্রাফিকে অন-লাইন ম্যাট্রিমনি / প্রতিষ্ঠিত ম্যারেজ মিডিয়ার সংখ্যা মাত্র ৯/১০ টা। অথচঃ আমাদের প্রতিবেশী রাষ্ট্র ইন্ডিয়াতে ৩,০০০+ অন-লাইন ম্যাট্রিমনি আছে। বাঁধন ম্যট্রিমনি ডটকম পাত্র-পাত্রীর বিবাহের ট্রাফিক মুক্ত করার জন্য তৈরী করেছে একটি অন-লাইন আন্তর্জাতিক মানের ডাটাবেজ। এই ডাটাবেজে বিবাহের উপযুক্ত পাত্র-পাত্রীর তথ্য সংরক্ষিত থাকবে অত্যন্ত গোপণীয়ভাবে। বাংলাদেশের যে-কোন পিতা-মাতা/আত্বীয়-স্বজন/শুভাকাংক্ষী কোন পাত্র-পাত্রী বিবাহের উপযুক্ত হলে বিনামূল্যে তথ্য দিয়ে রাখবেন। হয়তঃ এই তথ্যটুকু কারো কোন ঊপকারে আসতে পারে।

বাঁধন ম্যাট্রিমনি ডটকম অনলাইনে পাত্র-পাত্রী খোঁজার একটি বাংলাদেশী ওয়েবসাইট। আমাদের উদ্দেশ্য হলো – যারা বিবাহের সিদ্ধান্ত নিয়েছেন তাঁদের জন্য সামগ্রিক প্রক্রিয়াটি সহজতর এবং ঝামেলামুক্ত করা। আমরা এমন একটি প্লাটফর্ম তৈরী করতে চাই যেখানে পাত্র এবং পাত্রী উভয় পক্ষের পারষ্পরিক দেখা-সাক্ষাত এবং আলাপ-আলোচনা যথাসম্ভব নিরিবিলি, সাশ্রয়ী এবং নিরাপদ হয়। সেই সাথে প্রয়োজনীয় সকল তথ্য যেন উভয় পক্ষ সততার সাথে জানতে পারে।

বাঁধন ম্যাট্রিমনি ডটকম এর সেবা আপনি বিভিন্নভাবে নিতে পারেন। আপনার সুবিধা অনুযায়ী আমাদের ওয়েবসাইট, ফেসবুক পেইজ, গ্রুপ অথবা সরাসরি ফোনে যোগাযোগ করে আমাদের সাথে যুক্ত হতে পারবেন।

আমরা আপনার সকল তথ্য যথাযথ গোপনীয়তা এবং বিশ্বস্ততার সাথে সংরক্ষণ করি। সকল ধরণের তথ্য আমরা যাচাই করে নিশ্চিত হয়ে নেই। তারপর ও সম্মানিত গ্রাহকদের কোন অভিযোগ পেলে এবং সন্দেহজনক তথ্য পেলে আমরা নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেই।

তাই বিশ্বস্থতার সাথে আপনার চাহিদা অনুযায়ী পাত্র-পাত্রীর সন্ধান পেতে যুক্ত থাকুন বাঁধন ম্যাট্রিমনি ডটকম সাথে।

বাঁধন ম্যাট্রিমনি ডটকম কেন?
আমাদের রেজিস্ট্রেশন একদম ফ্রি।
রেজিস্ট্রেশন করতে ই-মেইলের ঝামেলা নেই। তবে অনলাইনের সকল সুবিধা পেতে অবশ্যই  ই-মেইল ব্যবহার করুন।
একটি স্বচল মোবাইল নাম্বারে ঝটপট রেজিস্ট্রেশন করুন একদম ফ্রি.!!
আমাদের সকল প্রোফাইল ভেরিফাইড, কাজেই প্রতারিত হবার ভয় নেই।
যে-কোন প্যাকেজ কিনে নাম, বিস্তারিত প্রোফাইল তথ্য ও মোবাইল নাম্বার দেখতে পাবেন।
প্রোফাইল ও গ্যালারি ছবিতেও শর্ত দিতে পারেন নিজেই।
আপনার সকল তথ্য শতভাগ সুরক্ষিত ও নিরাপদ।
অপছন্দের প্রোফাইল ইগনোর করার সুবিধা।
কোন প্রোফাইল আপনার সাথে খারাপ আচরণ করলে রিপোর্ট করার ব্যবস্থা।
ওয়েস্ট্রার্ণ ইঊনিয়ন, ব্যাংক ও বিকাশে প্রিমিয়াম প্ল্যান ক্রয়ের ব্যবস্থা।
মতামত প্রদানের সুযোগ।
২৪/৭ কাষ্টমার সাপোর্ট।
তাই আর দেরি না করে আপনার অথবা আপনার ভাই/বোন/আত্মীয় স্বজনের জীবনসঙ্গী খুঁজতে আজই বাঁধন ম্যাট্রিমনি ডটকম এ রেজিস্ট্রেশন করুন।
রেজিস্ট্রেশন করুন : Registration

আমাদের সকল পাত্র পাত্রী দেখুন : Search Members

বাঁধন ম্যাট্রিমনি ডটকম সম্পর্কে আপনার জিজ্ঞাসা ও উত্তর : Contact Us

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here