0 1 min 9 mths

একটা সময় যখন আমাদের দেশে অনেক ঘটক ছিল। কিন্তু এখনকার সময়ে দেখা যায় মাসের পর মাস কেটে গেলেও ঘটকের মাধ্যমে বিয়ের জন্য পছন্দের পাত্র-পাত্রী পাওয়া যায় না। সে হিসেবে ম্যারেজ মিডিয়ার মাধ্যমে পাত্র-পাত্রী খোঁজাটা সহজ।

ছেলেরা সাধারণত বিয়ের জন্য এমন কাউকে চায় যে আপন করে নেবে পুরো পরিবারকে, সুখ দুঃখে থাকবে পাশে আর পথচলাটা করে দেবে সহজ। আবার কথায় বলে, মেয়েরা বিয়ের স্বপ্ন দেখা শুরু করে অনেক ছোট বয়স থেকেই। আর জীবনসঙ্গী নিয়ে তাদের মনের গভীরে তৈরী হয় অনেক অনেক স্বপ্নের। তবে এমন মনের মানুষ খুঁজে পাওয়া নিয়ে যেমন মনে থাকে সংশয় তেমনি ভয়ও থাকে ভুল সিদ্ধান্তের। এসব দ্বিধাপূর্ন সিদ্ধান্তটি সহজ করে দিতে পাশে আছে অনলাইন ম্যারেজ মিডিয়া।

আগে দেখা যেত একজন ঘটকের কাছে সর্বোচ্চ ৮-১০ জন্য পাত্র-পাত্রীর ছবি পাওয়া যেত। আবার অনেক সময় ঘটক অনেক তথ্য গোপনও রাখতো। এতে করে পাত্র-পাত্রী দেখার জন্য প্রচুর টাকা খরচ হয়ে যেতো। কিন্তু ম্যারেজ সাইটে সাইটে খুবই কম খরচে ম্যাচমেকিং সেবা নেয়া যায়।

ম্যাট্রিমনি অথবা ম্যারেজ মিডিয়া

সাইটে পাত্র-পাত্রীর ছবি, জীবনবৃত্তান্ত, পছন্দ-অপছন্দ, ম্যাসেজিং, অডিও কিংবা ভিডিও কল করা যায়। আর অনলাইন ম্যাট্রিমনিয়াল সাইটে যেহেতু নিজের ব্যক্তিগত, পারিবারিক ও ক্ষেত্র বিশেষে পেশাগত তথ্যগুলোর শতভাগ গোপনীয়তা বজায় থাকে।

Leave a Reply

Your email address will not be published.